1. admin@dailyajkersongbad.com : admin :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
***আমরা আসছি পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
র‌্যাব-১১ এর অভিযানে ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার। দ্বিতীয় বাড়ের মতো আদমজী সড়ক অবরোধ, চলছে শ্রমিক বিক্ষোভ নাঃগঞ্জ সিদ্ধিরগঞ্জে আদমজী এলাকায় ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এর কর্মিসভা অনুষ্ঠিত। নাঃগঞ্জ প্রেসক্লাবের নির্বাচত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক-কে শাহারিয়ার কবিরের শুভেচ্ছা প্রেমের প্রস্তাবে ফিরিয়ে দেওয়ার কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ঘরগুলো যাতে অসহায় মানুষ পায়’ সেলিম ওসমান। নারায়ণগঞ্জের বন্দরে বিভিন্ন ওয়ারেন্টে আটক ৪। আজকের সংবাদ ডটকম নারায়ণগঞ্জের বন্দরে শীতার্তদের মাঝে র‌্যাব-১১’র কম্বল বিতরণ। আজকের সংবাদ ডটকম নারায়ণগঞ্জের বন্দরে শিশু আরাফাত হত্যা, প্রধান আসামীর আত্মসমর্পন নারায়ণগঞ্জের বন্দর উপজেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষার্র্থীদের মহাকাশ পর্যবেক্ষণ
add

নিখোঁজের ৩দিন পর পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার। আজকের সংবাদ ডটকম

  • শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ১৫ বার পড়া হয়েছে

মোঃ মনির হোসেন (সরকার) বন্দর থেকে :

বন্দরে নিখোঁজ হওয়ার তিনদিন পর আরাফাত নামে এক নয় বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আরাফত এলাকার সাবেক ইউপি ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম ওরফে মনা মেম্বারের ছেলে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালে উপজেলার মদনপুর ইউনিয়নের লাওসার এলাকায় শিশুটির বাড়ির পাশ্ববর্তী পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

এলাকাবাসিসহ স্বজনরা জানান, এর আগে মঙ্গলবার রাত নয়টায় বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি আরাফাত। রাতে সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পেয়ে বুধবার তার পরিবারের পক্ষ থেকে বন্দর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

শুক্রবার সকালে আরাফাতের বাড়ির পাশের একটি পুকুরে তার মরদেহ ভেসে উঠলে এলাকাবাসি থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠায়।

উদ্ধারের সময় তার পরনে ছিল জিন্স প্যান্ট ও চকলেট রঙের চামড়ার জ্যাকেট। তার কপালে আঘাতের চিহ্ন ও মুখ দিয়ে রক্ত বের হওয়ার আলামত আছে বলে জানায় স্বজনরা। তাদের ধারণা আরাফাতকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করেছে। তাই তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত চান।

জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার তোফাজ্জলের ছেলে রাব্বি (২৩)কে আটক করে ধামগড় ফাঁড়ির পুলিশ।

ঘটনাস্থলটি পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম। এছাড়াও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম ও ধামগড় পুলিশ ফাঁড়ির সদস্যরাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই বিষয়ে ইউপি চেয়ারম্যান আবদুস সালাম বলেন, পুলিশ প্রশাসনকে বিষয়টির সুষ্ঠু তদন্ত করতে অনুরোধ করেছি এবং তারা আমাকে আশ্বাস দিয়েছেন। এ ঘটনায় যেন নিহতের পরিবারসহ এলাকাবাসি উত্তেজিত না হয় সেজন্য পরামর্শ দিয়েছি। 

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া এই বিষয়ে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। তবে ছেলেটি পানিতে ডুবে মারা গেছে নাকি কেউ তাকে হত্যা করেছে তা এখন পর্যন্ত আমরা নিশ্চিত হতে পারিনি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Total Page Visits: 32 - Today Page Visits: 0
add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
add
© dailyajkersongbad 2020 All rights reserved. কারিগরি সহযোগিতায়: https://www.facebook.com/dnweb.alpha/
Theme Customized By BreakingNews
error: Content is protected !!